কুমিল্লায় বাজা‌রে তদার‌কি অ‌ভিযা‌নে পাঁচ প্রতিষ্ঠান‌কে জ‌রিমানা

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩, ০৭:৩৭ পিএম

কুমিল্লা জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উ‌দ্যো‌গে বি‌শেষ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়। সোমবার (১৬ জানুয়ারী) বিকালে কু‌মিল্লার মুরাদনগর উপ‌জেলার কোম্পা‌নিগঞ্জ বাজা‌র এলাকায় অভিযান পরিচালনা করেন কুমিল্লা জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম।

এ সময় টেক্সটাইল রং কে খাবা‌রের রং হি‌সে‌বে বি‌ক্রি করায় মেসার্স পাল এন্ড ব্রাদার্সকে ২০ হাজার টাকা জ‌রিমানা করা হয় এবং এক কৌটা রং জব্দ ক‌রে ধ্বংস করা হয়। এছাড়াও ই‌চ্ছেমা‌ফিক মূল‌্য ব‌সি‌য়ে নিত‌্যপণ‌্য বি‌ক্রি করায় মেসার্স সরকার এন্টারপ্রাইজ‌কে ১০ হাজার টাকা, মেয়াদহীন খাদ‌্য পণ‌্য বি‌ক্রি করায় মেসার্স রিপন সাহা‌কে ১০ হাজার টাকা, অ‌তিরিক্ত মূ‌ল্যে সয়া‌বিন তেল বি‌ক্রি করায় দীপা স্টোর‌কে ৪ হাজার টাকা এবং দৃশ‌্যমান স্থা‌নে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় মহা‌দেব ভান্ডার‌কে ৩ হাজার টাকা জ‌রিমানাসহ ভোক্তা অ‌ধিকার বি‌রোধী এমন কর্মকা‌ন্ডের অ‌ভি‌যো‌গে পাঁচ প্রতিষ্ঠান‌কে ৪৭ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

এ বিষয়ে কুমিল্লা জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম বলেন- জনস্বার্থে বাজার তদারকি অভিযান অব্যাহত থাকবে। এ সময় স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর শাহাদাত হো‌সেন এবং এসআই আলমগী‌রসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: