রাঙ্গামাটিতে অস্ত্র ও চাঁদার টাকাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩, ০৮:২১ পিএম

রাঙ্গামাটিতে অস্ত্র ও চাঁদার টাকা সহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৬ জানুয়ারি) বিকালে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের বাসিন্দা আলুংমং মারমার ছেলে সুই সিং মং মারমা এবং রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়নের বাসিন্দা বিন্দুলাল চাকমার ছেলে ভাগ্যধন চাকমা।

পুলিশ সূত্রে জানা গেছে, আসামবস্তির নতুন মুসলিম পাড়ায় পুলিশ যৌথ অভিযান চালিয়ে সুই সিং মং মারমাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ০১টি ওয়ান শুটার গান, ০৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করে। অপরদিকে, মগবান ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ দোখাইয়া পাড়া সাকিনে যৌথ অভিযান পরিচালনা করে ভাগ্যধন চাকমাকে গ্রেফতার করে পুলিশ। এসময় কাছ থেকে ০১টি দেশীয় তৈরি গাদা বন্দুক, নগদ এক লক্ষ সাইত্রিশ হাজার টাকা, ০৫টি মোবাইল ফোন এবং ছোট বড় ০৫টি রেজিস্ট্রার উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুল আমিন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: