শেরপুরে এলজিইডির প্রকৌশলীর উপর হামলা মামলায় আটক ১

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ০৬:০৭ পিএম

বগুড়ার শেরপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলীর উপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রেক্ষিতে গত সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ঠিকাদারের সাইড ম্যানেজার ইবনে সিনা ওরফে সিনহা (৩৭) নামের ১ জনকে আটক করেছে থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাজর-বিলনোথাড় সড়কের চেঙ্গারী খালের উপর ৬০ মিটার দৈর্ঘ্যের সেতুর নির্মাণকাজ চলছে। ৬ কোটি ৮৮ লাখ ৪২ হাজার ৫৮ টাকা চুক্তিমূল্যের সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান বগুড়ার মেসার্স মাসুমা বেগম এন্টারপ্রাইজ নির্মাণ কাজ করছে। এবং এ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে খোয়াইব শেখ সাইড দেখাশুনা করছেন। ব্রিজটি নির্মাণে নানা অনিয়ম নিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজনের সঙ্গে বগুড়া জেলার ধুনট উপজেলার বেড়েরবাড়ী গ্রামের মৃত মুনছুর রহমান ছেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি)উপ-সহকারী প্রকৌশলী মো. মাহমুদুল হাসানের বাকবিতন্ডা হয়।

কাজের গুনগত মান ভালো না হওয়ায় প্রায় ১ সপ্তাহ বন্ধ ছিল। সোমবার আবার নতুন করে কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৬ জানুয়ারি সোমবার দুপুরে বিলনথা এলাকায় সিএনজি যোগে ৩জন মানকি টুপি পড়ে প্রকৌশলী মো. মাহমুদুল হাসানের পথ রোধ করে। কোন কিছু বুঝে উঠার আগেই তার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে বেদম মারধর করে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহত উপ-সহকারী প্রকৌশলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

এ ঘটনায় উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান বাদি হয়ে অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে ওই রাতেই শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে শাজাহানপুর উপজেলার নয়মাইল জামালপুর গ্রামের মৃত সামছুল আলমের ছেলে ঠিকাদারের সাইড ম্যানেজার ইবনে সিনা ওরফে সিনহা কে তার বাড়ি থেকে আটক করে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, আটককৃত ইবনে সিনা ওরফে সিনহা কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রিমান্ডের জন্যও আবেদন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: