শেষ রক্ষা হয়নি দুই ভাইয়ের খুনিদের

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ১১:৩৩ পিএম

ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্কের জেরে দুই ভাইকে খুন করে কক্সবাজার ছেড়ে পালানোর সময় সদরের খুরুশকুল এলাকা থেকে হত্যায় জড়িত সহোদর জয়নাল আবেদিন ও কামাল উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা ও লোহার রড জব্দ করা হয়। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে গ্রেফতারের বিষয়টি জানান কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বলেন, কক্সবাজার সদরের পূর্ব লারপাড়া এলাকায় সোমবার (১৬ জানুয়ারি) রাতে ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্কের জেরে ছুরিকাঘাতে খুন হন কায়সার হামিদ ও সায়েদুল ইসলাম। এরপর থেকে হামলায় জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

গ্রেফতার এড়াতে জোড়া খুনে জড়িতরা পালিয়ে গেলেও পুলিশের কয়েকটি দল মাঠে কাজ শুরু করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে কক্সবাজার ছাড়ার আগেই খুরুশকুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার বলেন, হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে ২ হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে হত্যায় জড়িত অপর আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে বাস টার্মিনালস্থ প্রধান সড়কে আধা-ঘণ্টাব্যাপী মানববন্ধন ও মিছিল করে এলাকাবাসী। মানববন্ধন থেকে এলাকাবাসী পুলিশ ধন্যবাদ দিয়ে জড়িত অন্যদেরও দ্রুত আটকের জোর দাবি জানান।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক মো. রফিকুল ইসলাম বলেন, জোড়া খুনের ঘটনায় এখনও কোনো মামলা দায়ের হয়নি। তবে, নিহতের স্বজনরা রাতের মধ্যে এজাহার দায়ের করবেন।

এর আগে সোমবার রাত সাড়ে ১১টার দিকে বাস-টার্মিনাল এলাকার পূর্ব লারপাড়ায় ব্যাডমিন্টন খেলার সময় স্থানীয় আতিকের সাথে নিহতদের তর্কাতর্কি হয়। পরে কয়েকজন ছোরা ও লোহার রড় নিয়ে এসে এলোপাতাড়ি সায়েদুল ও কায়সারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারপর স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত লারপাড়া এলাকার মনু ড্রাইভারের ছেলে কায়সার হামিদ গ্রিন লাইন কাউন্টারের নিরাপত্তারক্ষী এবং নুরুল হুদার ছেলে সায়দুল ইসলাম পেশায় কাঠমিস্ত্রি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: