বিয়ে বাড়িতে হট্টগোল, চাঁদা দাবি: তৃতীয় লিঙ্গের চারজন গ্রেফতার

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩, ১২:১৪ এএম

রাজধানীর মিরপুরে বিয়ে বাড়িতে হট্টগোল ও ২০ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে তৃতীয় লিঙ্গের চারজনকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৭ জানুয়ারি) মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতার ৪ জন হলেন বৃষ্টি আফরিন (২৫), মধু (৩২), ঈশানী (২৫) ও সুমি (২২)।

মোহাম্মদ মহসীন জানান, থানার ৩ নম্বর সেকশনের, ৮ নম্বর রোডে একটি বিয়ের অনুষ্ঠানের আয়োজনের তথ্য পেয়ে দুপুরে তারা সেই বাড়িতে যায়। বাড়িতে গিয়েই তারা ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা সেখানে চিৎকার শুরু করে। তখন বিয়ে বাড়ির লোকজন তাদের ১ হাজার ৫০০ টাকা দেয়। কিন্তু এই টাকা পেয়ে তারা আরও বেশি চিৎকার শুরু করে এবং বিভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গি করে।

তিনি বলেন, তাদের এসব কাজে ভয় পেয়ে ঘরের দরজা বন্ধ করে দেন বাড়ির মহিলা উর্মিলা। এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে যায়। তারা দরজায় ধাক্কা ও লাথি মারা শুরু করে। একপর্যায়ে সেই ঘরের বাইরে থেকে বন্ধ করে দিয়ে তাদের অবরুদ্ধ করে রাখে ওই চারজন। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে এবং চারজনকে গ্রেফতার করে। এসময় সেই দেড় হাজার টাকাও জব্দ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: