নারায়ণগঞ্জে এসে একতারা বাজালেন ওবায়দুল কাদের

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩, ১১:০১ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাসব্যাপি কারুশিল্প মেলা ও লোকজ উৎসবের উদ্বোধন শেষে মেলায় বিভিন্ন স্টল পরিদর্শন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় দেশীয় বাদ্যযন্ত্রের একটি স্টলে দাঁড়িয়ে একতারা হাতে নিয়ে কিছুক্ষণ বাজান তিনি।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে সোনারগাঁয়ে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসবের উদ্বোধন করেন ওবায়দুল কাদের। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য শেষে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মেলা উদ্বোধন করেন তিনি। পরে মেলার বিভিন্ন দেশীয় কারু পণ্যের স্টল ঘুরে দেখেন এবং দোকানিদের সঙ্গে কথা বলেন তিনি।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, সংস্কৃতির আসল রুপ ধরে রাখতে হবে। বাঁশ দিয়ে আপনারা যে সেতু তৈরি করেছেন সেটাই এখানকার ঐতিহ্য। এটাকে বহাল রাখতে হবে। এটার আদি রুপটাকে তার সঠিক জায়গায় রাখতে হবে।

এ সময় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ হাসান, স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতসহ স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: