তিনদিন মেট্রোরেল চলবে বিকেল ৫টা পর্যন্ত!

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০২:৪৩ পিএম

ইজতেমার দ্বিতীয় পর্বে মুসল্লিদের জন্য মেট্রোরেলের যাতায়াত সময় বৃদ্ধি পেয়েছে। আগামীকাল (২০ জানুয়ারি) থেকে রোববার (২২ জানুয়ারি) পর্যন্ত তিনদিন সকাল ৮টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এ রেল চলাচল করবে। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের কোম্পানি সচিব (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ আবদুর রউফ সইকৃত অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ইজতেমার দ্বিতীয় পর্বের শেষ দিন আখেরি মোনাজাত উপলক্ষে যাত্রী সাধারণের চলাচলের সুবিধায় সকাল ৮টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত উত্তরা উত্তর মেট্রোরেল স্টেশন থেকে আগারগাঁও স্টেশন পর্যন্ত ট্রেন চলাচল করবে। যাত্রী সাধারণের চলাচল ব্যবস্থাপনা সুবিধার্থে শুধুমাত্র ২২ জানুয়ারি বিকেল তিনটা থেকে রাত ৯টা পর্যন্ত স্টেশন দুটিতে এমআরটি পাস বিক্রি বন্ধ থাকবে বলেও জানানো হয় প্রজ্ঞাপনে।

এর আগে ইজতেমার প্রথম পর্বে ঢাকার মেট্রোরেলে যাত্রী সমাগম ছিল ব্যাপক। গত শনিবার আগারগাঁও স্টেশনে যাত্রীদের ঢল দেখা যায়। যাত্রীদের চাপ সামলাতে নির্ধারিত সময়ের আগেই স্টেশনের মূল গেট বন্ধ করে দেওয়া হয়। তবে উত্তরায় কোনো সমস্যা হয়নি। সেখান থেকে স্বল্প সময়ে আগারগাঁওয়ে আসতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করছিলেন যাত্রীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: