মানিকছড়িতে সেনাবাহিনীর শিক্ষা সামগ্রী ও মানবিক সহায়তা প্রদান

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৩:৪৫ পিএম

৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের আওতাধীন মানিকছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টায় রাণী নীহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সিন্দুকছড়ি জোনের পক্ষে উক্ত শিক্ষা সামগ্রী ও মানবিক সহায়তা প্রদান করেন বাটনাতলী ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মো. মাশনুর ইসলাম। সহায়তা প্রদানকালে রানী নীহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়’র প্রধান শিক্ষক অজিত কুমার নাথ, সহকারি শিক্ষক শ্যামা চরণ রুদ্র, মানিকছড়ি ইংলিশ স্কুলের প্রধান শিক্ষক মো. গোলাম রসুলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় মানিকছড়ি ইংলিশ স্কুলের প্রধান শিক্ষকের হাতে অনুদানের অর্থ হিসেবে নগদ ১৫ হাজার টাকা ও উক্ত প্রতিষ্ঠানের ১০জন শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ বিতরন করা হয়। এছাড়াও রানী নীহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্রীড়া সামগ্রী ও পেয়ারা বেগম নামের একজনকে স্কুলে ভর্তি ও বই কেনার জন্য নগদ ৩ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। মানবিক সহায়তার অংশ হিসেবে নাগরিক পরিষদ’র মেজবাহ উদ্দিন’র চিকিৎসা বাবদ পরিবারকে নগদ ৩ হাজার টাকা, আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে হাসিনা আক্তারকে একটি সেলাই মেশিন ও মো. আনোয়ার হোসেনকে ঢেউটিন প্রদান করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: