পানি খাওয়ার কথা বলে গৃহবধূ ধর্ষণ, ধর্ষক কারাগারে

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৩:৫৫ পিএম

বগুড়ার আদমদীঘিতে পানি খাওয়ার কথা বলে বাড়িতে ঢুকে গৃহবধুকে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় মামলা হয়। সেই মামলার আসামী ইমরান আলী (২৭)কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি থানার ওসি রেজাউল করিম বলেন তাকে জেল হাজতে প্রেরণা করা হয়েছে। এর আগে বুধবার দুপুরে আদমদীঘির জিনইর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃহত ইমরান আলী আদমদীঘি উপজেলার বড় জিনইর গ্রামের নুর ইসলামের ছেলে।

পুলিশ জানায়, গত সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের নিমাইদীঘি দীঘিরপাড় গ্রামে ইমরান আলী ওই গৃহবধুর বাড়ির পাশে রাস্তায় একটি খামারের বয়লার মুরগি বিক্রির মাইকিংয়ে প্রচারনা চালাচ্ছিল। তখন গৃহবধু রাস্তায় এলে মাইকিং করা ইমরান আলী নামের ওই যুবক গৃহবধুর কাছে পানি খেতে চাই। তখন গৃহবধূ বাড়ির ভিতরে পানি আনতে গেলে সেও পেছনে পেছনে বাড়ির ভেতরে যায়। এ সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে তাকে একা পেয়ে মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। এ ঘটনায় গৃহবধুর স্বামী আদমদীঘি থানায় গত মঙ্গলবার ১৮ জানুয়ারি রাতে ইমরান আলীকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ ইমরান আলীকে বাড়ি থেকে গ্রেফতার করে। আদমদীঘি থানার ওসি রেজাউল করিম জানান, বুধবার ধর্ষণ মামলার আসামী ইমরান আলীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: