ছেলের ফেইসবুক ষ্ট্যাটাসের ৮ দিন পর পিতাকে হত্যা করল চাচারা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৭:৪৩ পিএম

দীর্ঘদিন ধরেই পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ ও সম্প্রতি বোরো জমিতে চারা রোপণের পর সেই জমি নষ্ট করে চাচারা ও তাদের সন্তানরা। এর পরেই চাচাদের কারনে পরিবারের সদস্যদের নিরাপত্তাহীন থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি ষ্ট্যাটাস দেয় ১১ জানুয়ারি তরিকুল ইসলাম অয়ন।

তিনি লিখেছেন ‘আমার বাবা ও পরিবারের সদস্যদের কিছু হলে আমার তিন চাচা (১)নুরুল হক,(২)শাহ আলম (৩)শাহ জাহান, এই পোস্টটি প্রশাসনের ও এলাকাবাসী দৃষ্টি আকর্ষণ করছি।’

আর এর পর ৮ দিন পর আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে সেই চাচাদের হাতেই পিতা নুরুল আমিন(৬০) মৃত্যু হয়েছে বলে জানান তরিকুল ইসলাম। তিনি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের নুরুল আমিন (৬০) ছেলে। নিহত নুরুল আমিন উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের মৃত তাহের আলীর ছেলে।

তিনি আরও জানান, আমি সহ আমার আরেক ভাই চাকরী করার কারনে বাহিরে থাকি। আমার বাবা অসুস্থ থাকার কারনে জমি বিক্রি করতে চাইলে সম্পত্তি চাইলে দিতে রাজি হয় না আমার তিন চাচা। বার বার চাচাদের বুজিয়ে বললেও কোনো সমাধন হয়নি। অনেক বার হাতে পায়ে ধরেছি কোনো কাজ হয়নি। থানা, ইউএনও, উপজেলা পরিষদ চেয়ারম্যান সবাইকেই অবগত করেছি লাভ হয়নি। শেষ মেশ আজ বৃহস্পতিবার সকালে আমার বাবাকে তিন চাচা নুরুল হক, শাহ আলম, শাহ জাহান ও তাদের সন্তানরা মিলে আমাদের বাড়িতেই হত্যা করেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই আমার পিতা হত্যাকারীদের কঠিন শাস্তি দাবী করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: