উসমান-আফিফের ব্যাটে চট্টগ্রামের সংগ্রহ ১৫৭

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ০৪:১১ পিএম

চলতি বিপিএলে এখন পর্যন্ত চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৫টি ম্যাচ খেলে ২টিতে জয় পেয়েছে। দুটিতে চট্টগ্রামকে জিতিয়েছেন যথাক্রমে উসমান খান এবং আফিফ হোসেন। চট্টগ্রামের হয়ে এই দুই ব্যাটসম্যানই মোটামুটি নিয়মিত রান করছে। আবারও দলের বিপদে ব্যাট হাতে চট্টগ্রামকে লড়াইয়ের পুঁজি এনে দিলেন আফিফ ও উসমানই।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে এদিন খুলনা টাইগার্সের বিপক্ষে টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৭ রান করতে পারে চট্টগ্রামের ব্যাটসম্যানরা। চলতি বিপিএলে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিতে হলে ইয়াসির রাব্বীর খুলনাকে করতে হবে ১৫৮ রান।

দুই দলের একাদশ-

খুলনা টাইগার্স:
তামিম ইকবাল, মুনিম শাহরিয়ার, মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলী (অধিনায়ক), আজম খান, আমাদ বাট, মোহাম্মদ সাইফউদ্দিন, নাহিদুল ইসলাম, পল ভ্যান মেকেরেন, ওয়াহাব রিয়াজ ও নাসুম আহমেদ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স:
উসমান খান, ম্যাক্স ও দাউদ, আফিফ হোসেন, দরবেশ রাসুলি, জিয়াউর রহমান, শুভাগত হোম (অধিনায়ক), খাজা নাফে, ফরহাদ রেজা, মেহেদী হাসান রানা, নিহাদুজ্জামান ও তাইজুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: