চলন্ত স্কুটিতে প্রেমিকাকে চুমু, প্রেমিক গ্রেপ্তার

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ০৫:৩৫ পিএম

ভারতে রাতের রাস্তায় চলন্ত স্কুটিতে প্রকাশ্যে প্রেমিকাকে চুমু খাওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ব্যস্ত রাস্তায় এমন কাণ্ড ঘটানোর সেই ভিডিও কেউ একজন ধারণ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। পরবর্তীতে ভিডিওটি ভাইরাল হয়ে গেলে ওই জুটির খোঁজে নামে পুলিশ।

একাধিক ভারতীয় গনমাধ্যম সূত্রে জানা যায়, ওই ভিডিও’র যুবককে গ্রেপ্তার করেছে লখনৌ পুলিশ। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, প্রেমিককে জাপটে ধরে রয়েছে প্রেমিকা। তারা একে অপরকে চুমু খাচ্ছে। এরপর তড়িঘড়ি পদক্ষেপ নেয় পুলিশ। অভিযুক্ত তরুণী অপ্রাপ্তবয়স্ক বলে জানা গেছে।

সেন্ট্রাল লখনৌর অ্যাডিশনাল ডেপুটি কমিশনার অব পুলিশ (এডিসিপি) রাজেশ শ্রীবাস্তব বার্তা সংস্থা এএনআই’কে বুধবার (১৮ জানুয়ারি) জানান, লখনৌর হজরতগঞ্জ থানার অন্তর্গত এলাকার একটি ভিডিও মঙ্গলবার প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, এক তরুণ ও নাবালিকা একটি স্কুটারে অশালীনভাবে বসে রয়েছে। তিনি বলেন, আইপিসি ধারা ২৯৪, ২৭৯ এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। ২৩ বছর বয়সী ভিকি শর্মা, যিনি স্কুটারটি চালাচ্ছিলেন তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার স্কুটার বাজেয়াপ্ত করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: