বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সরিষাবাড়ী উপজেলা শাখার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩, ০৮:০৩ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসি’র সভাপতিত্বে পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ।

সভায় বক্তব্য রাখেন পৌরসভার মেয়র মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল গণি, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, পোগলদিঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামস উদ্দিন, এডভোকেট শহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য সচিব জয়নাল আবেদীন বাবলু। প্রধান অতিথি আগামী ৩ সপ্তাহের মধ্যে উপজেলার ৮টি ইউনিয়নে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কমিটি করার প্রত্যয় ব্যক্ত করেন। এই কমিটি আওয়ামীলীগের সহযোগী হিসেবে কাজ করবে বলে তিনি জানান। সভা শেষে প্রধান অতিথি অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ নিজস্ব অর্থায়নে এক হাজার হতদরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করেন। সভায় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি ও সরকারদলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: