বাজাজ পালসার ১৬০, ডুয়েল চ্যানেল এবিএস ও ফুয়েল ইঞ্জেকশন এখন বাংলাদেশে!

   
প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২৩

পালসার N160 ডুয়েল চ্যানেল এবিএস ও ফুয়েল ইঞ্জেকশন এখন বাংলাদেশে। নতুন পালসার N160-এ আছে ডুয়েল-চ্যানেল ABS, LED প্রজেক্টর হেডল্যাম্প এবং আন্ডারবেলি এগজস্ট, যা বাংলাদেশের মোটরসাইকেলের ১৬০ সিসি সেগমেন্টের মধ্যে প্রথম। এর 37mm ফ্রন্ট সাসপেনশন এবং 300mm ডিস্ক ব্রেকও এই সেগমেন্টে সেরা।

টুইন-চ্যানেল ABS ফিচারটি চাকা লক না হওয়া/আটকে যাওয়া এবং/বা যেকোনো রাস্তায় চাকা যেন পিছলে না যায় তা নিয়ে কাজ করে। ৩৭ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্কসহ ফ্রন্ট সাসপেনশন দুর্দান্তভাবে গতি বাড়াতে ও থামাতে সাহায্য করে। Pulsar N160-এর নতুন উঞঝ-র প্রযুক্তির ইঞ্জিন, এই ক্যাটাগরিতে প্রথম পেটেন্ট করা যা 16 PS (11.7 kW) পাওয়ার এবং 14.65 Nm প্রদান করে এবং চালককে দেয় নতুন পাওয়ার।

নতুন পালসার N160 দেখতে এতটাই আকর্ষণীয় যে সবাই ফিরে তাকাবে। দুই মেটাল রঙের আবহে তৈরি এর ভিন্নধর্মী ইন্টারপ্লে যেমন প্রিমিয়াম লুক দিয়েছে, তেমনি এর ইনফিনিটি ডিসপ্লে বাইকটিকে দিয়েছে একটি হাই-টেক লুক। আধুনিক জীবনকে আরও সহজ করে তুলতে ট্যাঙ্ক ফ্ল্যাপের কাছেই রয়েছে ইউএসবি চার্জিং পয়েন্ট।

উত্তরা মোটর্স লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান অনুষ্ঠানে নতুন পালসার N160 উদ্বোধন করেন, তাঁর সাথে ছিলেন জনাব নাঈমুর রহমান, হেড অফ বিজনেস প্ল্যানিং, দিলীপ ব্যানার্জি, সিইও এবং সামীর মারদিকার, বিভাগীয় ব্যবস্থাপক – দক্ষিণ এশিয়া, বিভাগ, ও শচীন ডেশপান্ডে বাজাজ অটোস।

পালসার N160 নিয়ে বলতে গিয়ে মতিউর রহমান বলেন, “বাংলাদেশে দামী মোটরসাইকেলের চাহিদা দ্রুত বৃদ্ধি পাচ্ছে, কারণ গ্রাহকরা প্রিমিয়াম ও দামী বাইক থেকেই সেরা প্রযুক্তি এবং সেরা পারফরম্যান্স পান। উত্তরা মোটর্স বাংলাদেশে সর্বোচ্চ সংখ্যক বাজাজ মোটরসাইকেল সরবরাহ করে, কিন্তু পালসার N160 নতুন অনেক গ্রাহকদের আকাঙ্ক্ষা পূরণ করবে যারা স্পোর্টস বাইকের পাওয়ার এবং পারফরম্যান্স চান কিন্তু নির্দিষ্ট সিসি লিমিট-এর বাইরে যেতে চান না।”

বাজাজ পালসার N160 পাওয়া যাচ্ছে শুধুমাত্র উত্তরা মোটস লিমিটেডের সমস্ত ডিলার পয়েন্ট জড়ে ব্রুকলিন কালো রঙে। আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের নতুন মোটরসাইকেলটি দেখতে এবং অনুভব করার জন্য আমাদের চারপাশে ডিলারের শোরুমে স্বাগত জানাই। এই অসাধারণ স্পোর্টস বাইকটি এখন মাত্র ২,৬০,০০০ টাকায় পাওয়া যাচ্ছে।

নতুন পালসার N160 কিনলে সাথে পাচ্ছেন দুই বছরের ওয়ারেন্টি ও চারবার ফ্রি সার্ভিসিং-এর সুযোগ। সহজ কিস্তিতেও পাওয়া যাচ্ছে। আরও জানতে ভিজিট করুন bangladesh.globalbajaj.com বা পালসার বাংলাদেশ-এর ফেসবুক পেজ www.facebook.com/pulsarbangladesh

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: