ভাড়াটিয়ার খাটের নিচে মিলল বাড়িওয়ালার ‘নিখোঁজ’ স্ত্রীর লাশ

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ০৯:১৪ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় বকেয়া বাড়ি ভাড়া নিয়ে দ্বন্দ্বে এক ভাড়াটিয়ার হাতে বাড়ির মালিক খুন হয়েছেন। শনিবার (২১ জানুয়ারি) জেলা শহরের মধ্য মেড্ডা উচাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ভাড়াটিয়ার খাটের নিচ থেকে বাড়ির মালিকের মরদেহ উদ্ধার ও ভাড়াটিয়াকে আটক করেছে। নিহত ব্যক্তির নাম শিরিনা বেগম (৬০)। তিনি ওই এরাকার মো. সবুজ আলীর স্ত্রী। আটক ব্যক্তির নাম আমিন (২৫)। তিনি পাশের এরাকা রহমত পাড়ার বাসিন্দা।

এলাকাবাসী এবং নিহতের পরিবার সূত্রে জানা যায় জানায়, আমিন তার স্ত্রী নিয়ে ৫/৬ যাবত ভাড়ায় বসবাস করে আসছিলেন। সকালে শিরিনা বেগম ঘর ভাড়া আনতে আমিনের ঘরে যান। এর পর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলো না। পরে ভাড়াটিয়া ঘর তালাবদ্ধ করে বাইরে ঘেরাফেরা করতে থাকে। বিষয়টি পরিবারের লোকজনের কাছে সন্দেহ হয়। পরে সন্ধ্যায় আমিনের ঘরে গিয়ে শিরিনার কথা জানতে চাইলে তার মরদেহ খাটের নিচে আছে বলে জানায়। এ সময় পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে এবং আমিনকে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বিডি২৪লাইভকে জানান, শিরিনাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে ঘাতক আমিনকে আটক করেছে। বকেয়া ভাড়া নিয়েই এ হত্যা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাটির তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: