পটুয়াখালীতে ২০ কেজি হরিণের মাংসসহ গ্রেফতার ২ জন

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ১০:২৬ পিএম

পটুয়াখালীতে ২০ কেজি হরিণের মাংসসহ মাসুম বিল্লাহ হাওলাদার (৪৪) ও হাসান হাওলাদার (৩৫) নামের দু'জনকে গ্রেফতার করে মহিপুর থানা পুলিশ। গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) রাত ৯ঃ৪৫ মিনিটে আলীপুরে শিববাড়িয়া নদীর একটি ট্রলারের মধ্য থেকে এ মাংস উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাসুম বিল্লাহ বরগুনার পাথরঘাটা থানার দক্ষিণ চরদুয়ানি গ্রামের রুস্তুম আলী হাওলাদারের ছেলে এবং হাসান হাওলাদার কুয়াকাটা পৌরভার ৪ নং ওয়ার্ডের ফুল মিয়া হাওলাদারের ছেলে।

এসআই রাসেল সরদার জানান, মহিপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ খন্দকার আবুল খায়ের এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আলীপুর স্লুুলিজ এলাকার শিববাড়িয়া নদীর একটি ট্রলারের মধ্যে পলিথিনে মোড়ানো ৫ কেজি করে ৪টি বস্তায় মোট ২০ কেজি হরিণের মাংসসহ মাসুম বিল্লাহ ও হাসান হাওলাদারকে গ্রেফতার করা হয়।

মহিপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ খন্দকার আবুল খায়ের জানান, মাসুম বিল্লাহ ও হাসান হাওলাদার দীর্ঘদিন ধরে প্রশাসন এবং বন বিভাগের চোখকে ফাঁকি দিয়ে সুন্দরবন এলাকায় রশির মাধ্যমে হরিণ শিকার করে আসছে। পরে তারা মহিপুর ও পাথরঘাটা এলাকার বিভিন্ন জায়গায় এ হরিণের মাংস বিক্রি করে।

এছাড়া তিনি আরো বলেন, গ্রেফতারকৃত দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে এবং আজ শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: