সড়কে প্রাণ গেল একই পরিবারের তিনজনের, বাসে আগুন দিল জনতা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ০৩:১৭ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। প্রতিবাদে বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। রবিবার সকাল সাড়ে ১২ টার দিকে ভাঙ্গা উপজেলার মনসুরাবাদ এলাকার গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা স্টার লাইন পরিবহনের সঙ্গে ভাঙ্গা থেকে ছেড়ে যাওয়া গোপালগঞ্জগামী মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই ২ জন ও একজনকে হাসপাতালে নেওয়ার পথে নিহত হন। তারা তিনজনই একই পরিবারের সদস্য।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, ফরিদপুরের নগরকান্দা উপজেলার ধর্মদী এলাকার বাকী শেখের পুত্র মাইনুউদ্দিন শেখ, নিহত মাইনুউদ্দিনের মেয়ে তাবাচ্ছুম (১০) ও ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া এলাকার মিরাজ মাতুব্বরের ছেলে ও নিহত মাইনুউদ্দিনের শ্যালক সৌরভ মাতুব্বর (১৬)। এই ঘটনায় উত্তেজিত জনতা এসে গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রাণেশ বলেন চন্দ্র পণ্ডিত বলেন, আমাদের কাছে সড়ক দুর্ঘটনায় ৩টি বডি আসে পরীক্ষা নিরীক্ষা করে তিনজনকে মৃত ঘোষণা করা হয়েছে। আমাদের কাছে তিনজনের মরদেহ আসে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো. তৈমুর ইসলাম বলেন, আজ সকাল সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা স্টার লাইন পরিবহনের বাসের সঙ্গে ভাঙ্গা থেকে ছেড়ে যাওয়া গোপালগঞ্জগামী মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় এতে মোটর সাইকেলে থাকা ২ আরোহী নিহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে আরো একজন নিহত হয়েছেন। এখন পরিস্থিতি শান্ত রয়েছে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

পরবর্তীতে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও ভাঙ্গা থানা পুলিশের সদস্যরা এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ভাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহায়তায় বাসে আগুন নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করেন।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, সাড়ে ১২টার দিকে ভাঙ্গা উপজেলার মনসুরাবাদ এলাকায় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা গামী বাসের সঙ্গে ভাঙ্গা থেকে ছেড়ে যাওয়া মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় এতে মোটর সাইকেল চালক সঙ্গে থাকা ১ আরোহী ঘটনাস্থলে নিহত হন। অপর জনকে হাসাপাতালে নেওয়ার পথে নিহত হন। এছাড়া বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বাসটিতে ভাঙচুর চালায় এবং অগ্নি সংযোগ করে পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এখন পরিস্থিতি শান্ত করে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: