সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ০৭:১৪ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র শিপন মিয়া (১৮) নিহত হয়েছে। রোববার (২২ জানুয়ারী) দুপুরে উপজেলার একুশে মোড় এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া এলাকার হবিবুর রহমানের পুত্র শিপন মিয়া রোববার দুপুরে মোটরসাইকেল নিয়ে তারাকান্দি যাচ্ছিল। একুশে মোড় এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি সার বোঝাই ট্রাক তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই শিপন মিয়ার মৃত্যু ঘটে বলে জানাগেছে। সংবাদ পেয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়। শিপন মিয়া আলহাজ ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ জানান, সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। ঘটনার পর থেকেই ট্রাকের চালক পলাতক রয়েছে। সার বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: