নরসিংদীতে অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ০৫:৫৭ পিএম

নরসিংদীতে অগ্নিকাণ্ডে আটটি দোকান পুড়ে ছাই হয়েছে। এ সময় আরও তিনটি দোকান আংশিক পুড়ে যায়। সোমবার (২৩ জানুয়ারি) ভোরে নরসিংদী শহরের ভেলানগর বাজারের হাজি দানিছ সুপারমার্কেটে এ ঘটনা ঘটে।

পুড়ে যাওয়া দোকানের মধ্যে রয়েছে জুতার দোকান, কাপড়ের দোকান, কনফেকশনারি ও মুদিদোকান। মার্কেটটির ব্যবসায়ীরা ধারণা করছেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। এ অগ্নিকাণ্ডে তাঁদের কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বলেন, আজ ভোররাত সোয়া চারটার দিকে মার্কেটটির একটি মুদিদোকানে আগুন দেখতে পান বাজারে অবস্থান করা লোকজন। তাৎক্ষণিকভাবে তাঁরা আগুন নেভাতে চেষ্টা করেন। দ্রুত আগুন পাশের একটি কাপড়ের দোকানে লেগে আরও বড় হয়ে যায়। কিছুক্ষণের মধ্যেই আগুন মার্কেটটির অন্যান্য দোকানেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভায়।

ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানা যায়, সোমবার ভোররাত ৪টা ৩০ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে যায়। পরে শিবপুর ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিট যুক্ত হয়। দেড় ঘণ্টার চেষ্টায় সকাল ৬টা ৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। অপর তিনটি দোকানের আংশিক পুড়েছে। অগ্নিকাণ্ডে আটটি দোকানের অধিকাংশ মালামাল পুড়ে গেলেও কোনো হতাহতের ঘটনা নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: