হাঁস মুরগি নিয়ে মহিলাদের ঝগড়া, বৃদ্ধকে পিটিয়ে মুখ ও পায়ের হাড় ভাঙলেন ইদ্রিস

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ০৮:০৬ পিএম

রাজবাড়ীর পাংশায় মহিলাদের হাস মুরগী নিয়ে পারিবারিক ঝগড়ার জেরে বৃদ্ধ মাজেদ (৫০) কে নির্মমভাবে পিটিয়ে মুখ ও পায়ের হাড় ভেঙ্গে দিয়েছে ইদ্রিস সর্দার। চিকিৎসার অভাবে এখন ধুকে ধুকে মৃত্যুর দিকে যাচ্ছেন মাজেদ। ১ জানুয়ারী সন্ধ্যায় রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মুছিদাহ খামারডাঙ্গী মোড়ে মারপিট করে এলাকার প্রভাবশালী আওয়ামীলীগ নেতা পরিচয় দেওয়া রবিউল মাস্টারের ছেলে ইদ্রিস।

এ ব্যাপারে মুছিদাহ বনগ্রামের গুরুত্বর আহত হয়ে বিছানায় মৃত্যু শয্যায় মাজেদ মন্ডলের স্ত্রী ও এলাকাবাসী সোমবার সাংবাদিকদের জানান মাজেদ মন্ডলের বাড়ির মহিলাদের সাথে প্রতিবেশি মমতা আব্দুল আলীম-মমতা পরিবারের সাথে হাস মুরগী নিয়ে সাধারন ঝগড়া হয়। এরই জের ধরে ১ জানুয়ারী মাজেদ পার্শ্ববর্তি খামারডাঙ্গী মোড়ে গেলে মমতার ভাই ইদ্রিস লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে।

স্থানীয় একাধীক ব্যাক্তি ও মাজেদ মন্ডলের প্রতিবেশীরা বলেন মাজেদ মন্ডল একজন নিরীহ প্রকৃতির মানুষ তার কোন ছেলে সন্তান সেই ৩টি মেয়ে সন্তান একজনকে বিবাহ দিয়েছেন অপর ২ মেয়ে বিবাহ উপযুক্ত একমাত্র উপার্যন করা ব্যাক্তিকেই এমন মারধর করায় পরিবারটি অচল হয়ে পড়েছে, এদিকে অর্থের অভাবে চিকিৎসা না করাতে পেরে ঘরেই ফেলে রাখা হয়েছে। মাজেদ মন্ডলের নিজের কোন জমি নেই বাড়ীটুকু ছাড়া অন্যের জমিতে কাজ করে সংসার চালত এখন এ পরিবারটি মহা বিপদে।

এ ঘটনায় স্থানীয় শাওরাইল ও পাট্টা ইউনিয়নের ২ জন চেয়ারম্যানের এলাকায় বসে এটা মিমাংশার উদ্দ্যোগ নেন এক পর্যায় স্থানীয়দের মাধ্যমে একটি শালিশী বৈঠক বসলে সেখানে নিজেদের দোষ স্বীকার করে মাজেদের চিকিৎসার জন্য একটি নির্দিষ্ট পরিমান অর্থ দেবার কথা দেন ইদ্রিসের পিতা সাবেক ইউপি সদস্য ও মুছিদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক রবিউল সর্দার। কিন্তু দির্ঘদিন অতিবাহিত হলেও টাকা না দিয়ে তিনি নানান তালবাহানা করছেন বলে অভিযোগ করেন মাজেদের অসহায় পরিবার।

এ দিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসী যে কোন সময় ক্ষুব্ধ হয়ে উঠতে পারে বলে জানা যায়।

এ ব্যাপারে রবিউল মাষ্টার বলেন, আমার ছেলে অপরাধ করেছে। আমি দ্রুতই একটা ব্যাবস্থা করবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: