প্রেমে বাঁধা দেওয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০৭:৪২ পিএম

প্রেমে বাঁধা দেওয়ায় বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে কলেজ ছাত্রী সম্পা রাণী (২৩) বিষপানে আত্মহত্যা করেছে। ওই ঘটনায় প্রেমিক সুর্যদেবকে (২৮) পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামের নরেন চন্দ্র হাওলাদারের মেয়ে পটুয়াখালী সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের পরীক্ষার্থী সম্পা রানীর সাথে মুঠোফোনের মাধ্যমে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদ খান সর্দারপাড়া গ্রামের কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে রংপুর সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সুর্য দেব রায়ের সাথে ৪ থেকে ৫ বছর পূর্ব থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই সম্পর্কে সূত্র ধরে প্রেমিক সুর্য দেব রায় রবিবার সন্ধ্যায় সম্পা রাণীর বাড়িতে আসেন তাকে বিয়ে করে নিয়ে যাওয়ার জন্য। বিষয়টি সম্পার পরিবারের মধ্যে জানাজানি হলে তারা এ প্রেমে বাঁধা দেয়। এবং আমতলীর গাজীপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ওই রাতেই পুলিশ সদস্যরা প্রেমিক সুর্যদেবকে তাদের হেফাজতে নিয়ে ফাঁরিতে আটকে রাখে।

প্রেমে বাঁধা দেওয়া ও প্রেমিককে পুলিশ হেফাজতে আটকে রাখার এমন খবর পেয়ে প্রমিকা সম্পা রাণী তার পরিবারের সাথে অভিমান করে সকলের অগোচরে প্রতিবেশী যুগল ভক্তের পানের বরজে গিয়ে বিষপান করে আআত্মহত্যার চেষ্টা চালিয়ে অচেতন অবস্থায় পরে থাকে।

স্থানীয়রা তাকে ওই অবস্থায় দেখতে পেয়ে তার পরিবারকে খবর দিলে তারা সম্পাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

সম্পা রাণীর বড় ভাই রতন চন্দ্র হাওলাদার বলেন, একটা অপরিচিত ও অচেনা ছেলের সাথে আমার বোন প্রেমের সম্পর্কে জড়িয়েে পড়ে। আমার পরিবার ওই সম্পর্কে বাঁধা দেওয়ায় বোন বিষপান করে আত্মহত্যা করেছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় আনা হয়ছে। প্রেমিক সুর্যদেবকে জিজ্ঞাবাদ করার জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: