শীতার্থ মানুষের ঘরে ঘরে কম্বল পৌছে দিচ্ছেন এমপি জিল্লুল হাকিম

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০৮:৪৩ পিএম

শীতার্থ মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। প্রতিবারের ন্যায় এ বছরও ত্বীব্র শীতের মধ্যে শীতার্থ মানুষের মধ্যে শীত বস্ত্র তুলে দেওয়ার মহান চেষ্টায় রাজবাড়ী -২ (পাংশা-কালুখালী-বালিয়াকান্দি) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।

ইতি মধ্যে পাংশা উপজেলার সকল ইউনিয়নের পর জেলার বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। গত ৩দিন ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ শীতবস্ত্র বিতরণ চলছে।

পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস পাংশা থেকে যেয়ে বালিয়াকান্দি উপজেলার আওয়ামীলীগের নেতা কর্মী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে নিয়ে প্রতিনিয়তই এ শীতবস্ত্র বিতরণ করে চলছেন।

মোঃ জালাল উদ্দিন বিশ্বাস বলেন আমার নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র নির্দেশে তার অর্থায়নে বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করে চলছিন। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকছেন নিয়মিত ভাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: