ইউপি সদস্যর নেতৃত্বে অসহায় নারীকে বসত ভিটি থেকে উচ্ছেদের অভিযোগ

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০৯:০৩ পিএম

ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাটে পরভীন বেগম নামের এক অসহায় নারী ও তিন সন্তানকে বসত ভিটা থেকে উচ্ছেদ করার অভিযোগ উঠেছে নুরাবাদ ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল, আঃ রব, বাবুল, জফিউল্লাহ, কালাম, শাশুরি রিজিয়ার বিরুদ্ধে। ঘর ভেঙে টিন ও খুটি নিয়ে যায় ইউপি সদস্যসহ তার লোকজন। এসময় ওই নারী ও তার তিন সন্তানকে মারধর করা হয়। স্বামীর বসত ভিটি হারিয়ে কোথায় যাবে কার কাছে থাকবে তিন সন্তান নিয়ে দুশ্চিন্তায় পড়েছে অসহায় নারী পারভীন বেগম।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়নে ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগী পারভীন বাদী হয়ে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পারভীন অভিযোগ করেন, তার স্বামী আরেকটি বিয়ে করে তাকে বাড়ী থেকে তারিয়ে দেয়। তারপর থেকে ছোট স্ত্রীকে নিয়ে নিজ ভিটায় বসবাস করে স্বামী আবু কালাম। পারভীন তার তিন সন্তানকে নিয়ে বেড়ির পাড় একটি অস্থায়ী যায়গাতে বসবাস করেন। ঘটনার এক সপ্তাহে আগে পারভীন তার তিন সন্তানকে নিয়ে স্বামীর নিজ বসত ঘরে আসলে তার স্বামী ছোট স্ত্রীকে নিয়ে ঘর থেকে পালিয়ে যায়। বুধবার সকালে নুরাবাদ ইউনিয়ন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল, আঃ রব, বাবুল, জফিউল্লাহ, কালাম ও শাশুরি রিজিয়া স্বামীর বসত ঘর ভাঙচুর করে ঘর থেকে বের করে দেয় এবং বসত ঘর নিয়ে যায়। মারধর করে শরীরের বিভিন্ন স্থান জখম করে। পরে স্থানীয়দের সহযোগীতায় চরফ্যাসন হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনায় পারভীন বাদী হয়ে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

নুরাবাদ ৯নং ওয়ার্ডের অভিযুক্ত ইউপি সদস্য মোঃ দুলাল জানান, পারভীনের স্বামী আবু কালামের কাছ থেকে পাওনা টাকার বাবদে বসত ভেঙে নিয়ে যাওয়া হয়েছে।

দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: