র‌্যাব বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ১০:৪৬ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, র‌্যাব আইনশৃংখলা রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছে। তারই একটি উদাহারন তিস্তা ব্যারেজ এলাকায় গরিব,দুস্থ ও অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন। আমি আশা করব ভবিষ্যতে তাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। র‌্যাব শুধু জঙ্গি দমন করে না যখন যা প্রয়োজন র‌্যাব স্বশরীরে মানুষের দৌড়গোড়ায় সেবা দেওয়ার জন্য চলে আসে। র‌্যাব শুধু এলিট ফোর্স নয় তারা জনগনের সেবায় কাজ করে যাচ্ছে। সেবার মাধ্যমে মানুষের হৃদয় জয় করেছে।

মঙ্গলবার দুপুরে তিস্তা ব্যারেজ এলাকায় নীলফামারী জেলার ডিমলা উপজেলার তিস্তা ব্যারেজ এলাকায় র‌্যাব-১৩ রংপুর এর আয়োজনে গরিব,দুস্থ ও অসহায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উল্লেখিত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা, দূরদর্শিতা, নেতৃত্ব এবং তার তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহন সক্ষমতার কারণে আমরা ভালো আছি। এ দেশের জনগণ জঙ্গিবাদ, সন্ত্রাসের মদদদাতাদের আশ্রয় প্রশ্রয় দেবে না এবং তাদের সমর্থন দেবে না। তিনি তিস্তা নদী নিয়ে বলেন, তিস্তায় অনেক সমস্যা, পানির প্রবাহ নেই। কিন্তু তিস্তায় পানির প্রবাহ না থাকলেও ফসল যাতে হয়, সেদিকে প্রধানমন্ত্রীর খেয়াল রয়েছে। তিস্তা নির্ভর এই অঞ্চলে ফসল উৎপাদনে যা যা করনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে যাচ্ছেন। জনগণ বিশ্বাস করে শেখ হাসিনার বিকল্প নেই। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবে ততদিন বাংলাদেশ ভালো থাকবে। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাট-১ আসনের জাতীয় সংসদ সদস্য মোতাহার হোসেন (এমপি)।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত আইজিপি (ডিজি র‌্যাব) এম. খুরশিদ হোসেন (বিপিএম) বার, পিপিএম, বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, র‌্যাব ফোর্সেস সদর দপ্তরের কর্নেল মো. কামরুল ইসলাম পিপিএম, পিএসসি (এডিজি এপস), পরিচালক অপারেশনর্স উইং র‌্যাব ফোর্সেস সদর দপ্তর ঢাকা কর্নেল মো. জিয়াউর রহমান তালুকদার, পিএসসি, সিগস এবং র‌্যাব-১৩ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের কর্মকর্তাসহ বিভিন্ন জেলা-উপজেলার রাজনৈতিক নেতাকর্মী, চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: