প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

খোলামেলা পোশাকে দুবাইয়ে পার্টিতে শাহরুখ কন্যা

   
প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

হালকা গোলাপি রঙের মিনি ড্রেস। কাঁধের কাছে নুড রঙের স্ট্র্যাপ। গোলাপি রঙের পোশাকের সঙ্গে মানানসই উঁচু হিলের জুতো। এই বেশভূষায় দুবাইয়ের এক বিলাসবহুল হোটেলে ক্যামেরার সামনে ধরা পড়লেন শাহরুখ খানের কন্যা সুহানা। পাম জুমেরিয়ার একটি হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন সুহানা। তাঁর সঙ্গে ছিলেন সুহানার বান্ধবী শানায়া কপূর। বলি অভিনেতা সঞ্জয় কপূরের কন্যা তিনি।

দুবাইয়ের হোটেলের পার্টিতে সময় কাটানোর পর সুহানা এবং শানায়ার দেখা হয় আন্তর্জাতিক সুপারমডেল কেন্ডেল জেনারের সঙ্গে। তিন জন একসঙ্গে একটি ছবিও তোলেন। এই ছবি নিয়ে চর্চায় এসেছেন শাহরুখ কন্যা। তবে, এ বার চর্চার বিষয় তারকা সন্তানের বহুমূল্য পোশাক।

হালকা গোলাপি রঙের যে মিনি ড্রেসটি সুহানার পরনে ছিল, তার দাম আকাশছোঁয়া। মিনি ড্রেসটির দাম প্রায় ১ লক্ষ টাকা। বলিপাড়ার একাংশের অনুমান, এই পোশাকের মূল্য ৯০ হাজার টাকার চেয়ে কোনও ভাবেই কম হতে পারে না।

দামের দিক থেকে আলাদা ভাবে নজর কেড়েছে সুহানার জুতোও। দুবাইয়ের পার্টিতে তিনি যে জুতোটি পরেছিলেন, তার মূল্য ৫০ হাজার টাকারও বেশি। কিন্তু সুহানাকে যে এই প্রথম বহুমূল্য পোশাকে দেখা গেল, এমন নয়। এর আগেও বিভিন্ন সময় নামী ব্র্যান্ডের পোশাক থেকে শুরু করে ব্যাগ ব্যবহার করতে দেখা গিয়েছে শাহরুখ কন্যাকে।

চলতি বছরেই জোয়া আখতারের পরিচালনায় নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘দ্য আর্চিজ়’ ওয়েব সিরিজ়। ‘আর্চিজ়’ কমিকসের উপর নির্ভর করে এই ওয়েব সিরিজ়টি তৈরি করছেন জোয়া। এই সিরিজ়ে ‘বেটি’ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুহানাকে।

‘দ্য আর্চিজ়’ সিরিজ়ের পরিচালক জোয়া আখতারের সঙ্গে দেখা করে বেরিয়ে আসার সময় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন সুহানা। ২০২২ সালে ৪ ফেব্রুয়ারি। ট্রাউজ়ার প্যান্টের সঙ্গে সাদা রঙের ট্যাঙ্ক টপে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সকলের নজর পড়েছিল সুহানার জুতো এবং ব্যাগের দিকে।

নাইকের যে স্নিকারটি সুহানা পরেছিলেন, ভারতীয় মুদ্রায় এই জুতোর দাম আনুমানিক সওয়া ২ লক্ষ টাকা। নামী ব্র্যান্ডের একটি সাদা রঙের ব্যাগ ছিল সুহানার হাতে। এই ব্যাগের মূল্য ১ লাখ টাকার বেশি।

চলতি বছরে ২৩ মে ২৩ বছরে পা দেবেন সুহানা। সুহানা যখন ২১ বছরে পা দিয়েছিলেন, তখনও পোশাক নিয়ে চর্চায় এসেছিলেন। সবুজ রঙের একটি কর্সেট ড্রেসে দেখা গিয়েছিল সুহানাকে। কর্সেট ড্রেসের সঙ্গে একটি মানানসই পার্স নিয়েছিলেন সুহানা। এই পার্সটির মূল্যও প্রায় ১ লাখ টাকা। বহুমূল্য ব্যাগ সংগ্রহের প্রতি আগ্রহ রয়েছে সুহানার। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে সুহানা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মিনি পকেট ব্যাগের ছবি দিয়েছিলেন। ভারতীয় মুদ্রায় এই ব্যাগের মূল্য ৪৪ হাজার টাকা।

২০২১ সালের জুন মাসে সুহানা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি নিজস্বী পোস্ট করেছিলেন। তাঁর পরনে ক্রপ টপ এবং জগার্স থাকলেও অনুরাগীদের নজর কেড়েছিল তাঁর টুপিটি। রয়্যাল ব্লু রঙের একটি টুপি পরেছিলেন সুহানা। টুপির এক পাশে সুতো দিয়ে একটি মথের নকশা করা ছিল। ভারতীয় মুদ্রায় এই টুপিটির মূল্য ৪৩ হাজার টাকা। সুত্র: আনন্দবাজার।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: