ভালুকায় সরকারের উন্নয়ন প্রচারের উদ্যোগ কৃষকলীগের

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০৭:১২ পিএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বছরব্যাপী তৃণমূল জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়া মীলীগ সরকারের উন্নয়ন ও সাফল্য প্রচারের উদ্যোগ নিয়েছে ভালুকা উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া। বুধবার (২৫ জানুয়ারি) সকালে সংবাদ সম্মেলন করে ওই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেছে ভালুকা উপজেলা শাখা কৃষকলীগ। ভালুকা উপজেলা কৃষকলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ওই কর্মসূচি বাস্তবায়নের ঘোষনা দেন তিনি।

ভালুকা কৃষি একাডেমি কার্যালয়ে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবিব মোহনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তার ওই উদ্যেগকে স্বাগত জানিয়ে বক্তৃতা করেন, জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা কৃষকলীগ সহ সভাপতি মো. মফিজুররহমান, ভরাডোবা ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আফতাব পাঠান, রাজৈ ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, হবিরবাড়ি ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পাদক নাজমুল হাসান প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: