প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

   
প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

ছবি - সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপে সেমিফাইনালের টিকিট কাটতে বুধবার (২৫ জানুয়ারি) সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে টস হেরে দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অস্ট্রেলিয়া আর শ্রীলঙ্কাকে হারিয়ে দারুণভাবে টুর্নামেন্ট শুরু করা ইয়াং টাইগ্রেসরা সুপার সিক্সের প্রথম ম্যাচেই খেই হারায় স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। ৫ উইকেটের হারে টুর্নামেন্ট থেকে বাদ পড়া প্রায় নিশ্চিত দিশা বিশ্বাসের দলের। তবে কাগজে-কলমে এখনও আশা আছে।

সে ক্ষেত্রে আমিরাতের বিপক্ষে তুলে নিতে হবে বড় জয়। এবারের আসরে বাংলাদেশের ইতিবাচক ক্রিকেট ভক্তদের প্রশংসা কুড়িয়েছে। বিশেষ করে স্বর্ণা, প্রত্যাশা, সুমাইয়া, দিলারাদের ব্যাটিং পেয়েছে লেটার মার্কস। রান তাড়ায় তাই তাদের দিকেই তাকিয়ে থাকবে টিম টাইগ্রেস।

প্রসঙ্গত, প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে, দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ১০ রানে ও তৃতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৫ উইকেটে জয় পায় বাংলাদেশ। জয়ের সেই ধারা সুপার সিক্সের প্রথম ম্যাচে ধরে রাখতে পারেনি লাল-সবুজের প্রতিনিধি দল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দল একাদশ: আফিয়া প্রত্যাশা, মিষ্টি সাহা, উন্নতি আক্তার, স্বর্ণা আক্তার, সুমাইয়া আক্তার, রাবেয়া, দিশা বিশ্বাস,মারুফা আক্তার, রিয়া আক্তার শিখা, লেকি চাকমা ও দিলারা খাতুন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: