থানায় অভিযোগ ও গণমাধ্যমে সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি সদস্যর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০২:৫৮ পিএম

ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানায় ভিত্তিহীন অভিযোগ ও বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মোঃ দুলাল নামে এক ইউপি সদস্য।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) দুলারহাট প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন ইউপি সদস্য। মোঃ দুলাল উপজেলার নুরাবাদ ইউনিয়নের ৯নম্বর ওয়ার্র্ডের ইউপি সদস্য।

ইউপি সদস্য মোঃ দুলাল সংবাদ সম্মেলনে বলেন, নুরাবাদ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হয়ে সুনামের সহিত কাজ করে আসছি। আমি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে আছি। আমার এলাকার উন্নয়নের জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজসহ শান্তিশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছি। এ সকল কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে এলাকার একটি কুচক্রিমহল ও আমার বিরোধীরা পারভীন নামে এক মহিলাকে দিয়ে গত ২৪ জানুয়ারী আমিসহ ৭জনকে বিবাদী করে দুলারহাট থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন এবং কয়েকটি গনমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়েছে। আমার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন যে অভিযোগগুলো তুলে ধরা হয়েছে তার কোনটির সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: