আলভীর ‘পিনিকের পার্টনার’ ঐশি

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০২:৫৬ পিএম

ছোটপর্দা মানেই জনপ্রিয়তার শীর্ষে। ঘরে বসে টেলিভিশনে কিংবা অনলাইন মাধ্যমে প্রচার হয় ছোটপর্দার নাটক। ভালোবাসা দিবস, ঈদ কিংবা বিশেষ কোনোদিনে শত শত নাটক প্রচারে আসে। সেখান থেকেই দর্শকের মুখে মুখে চলে আসে নাটকের নানা সংলাপ, সেইসাথে মুখে মুখে থাকে প্রিয় তারকাদের নামগুলোও। তাইতো সেই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবস নিয়েও নির্মাতা ও অভিনয় শিল্পীদের চলছে কাজের ব্যস্ততা।

এবারের ভালোবাসা দিবসকে ঘিরে আসছে নির্মাতা আদিফ হাসানের ‘পিনিকের পার্টনার’। যাতে জুটি মিলিয়ে অভিনয় করছেন সময়ের তরুন অভিনেতা যাহের আলভী ও অনামিকা ঐশি। নাটকটির পূর্ণতা দিতে উত্তরার বিভিন্ন স্থান ঘুরে চলছে শুটিংয়ের কাজ।

গতানুগতিক গল্প নয়, সম্পূর্ণ ভিন্ন স্বাদের গল্প দিয়ে সাজানো হয়েছে নাটকটি। মানুষ একুট ভিন্ন স্বাদ পাবে নাটকটিতে। যদিও নাটকের নামটি একটু ট্রেন্ডি, তবুও গল্পটা ভিন্ন। যেটি নাটকটি না দেখা পর্যন্ত বোঝা যাবে না। কথাগুলো বলছিলেন এই গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা যাহের আলভী। তিনি আরও বলেন, গতানুগতিক গল্প দেখতে দেখতে দর্শকরা নাটকের থেকে কিছুটা মুখ ফিরিয়ে নিয়েছেন। তাই এমনসব গল্পের গন্ডি থেকে বেড়িয়ে আসতে আমরা চেষ্টা করছি।

নাটকটি নিয়ে অভিনেত্রী ঐশি বলেন, নামটি ট্রেন্ডি হলেও গল্পটি ভিন্ন। নাটকটি দেখার পরে তা দর্শকরা তা বুঝতে পারবেন। আশা রাখছি ভালোকিছু হবে।

নাটকটির নির্মাতা আদিফ হাসান বলেন, গল্পের নামটা একটু ভিন্ন। নামটা থেকেই বোঝা যাচ্ছে এই গল্পে ব্যতিক্রম কিছু থাকবে। মূলত বর্তমান সময়ে আমাদের সমাজে যে কাহিনীগুলো হচ্ছে, যেমন আমরা নিয়ম ভেঙ্গে গাড়ি চালাই যথাকারনে অহরহ দূর্ঘটনা ঘটছে, একটি সুন্দর জীবন নষ্ট হচ্ছে। তো এধরনের কাজগুলো যাতে না হয়, আমরা না করি এমন গল্পটাই তুলে ধরার চেষ্টা করছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: