নেত্রকোনায় চোরাইকৃত প্রায় ২৯ লক্ষ টাকার ইলিশ মাছ উদ্ধার

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০৩:৪২ পিএম

নেত্রকোনা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চোরাইকৃত প্রায় ২৯ লক্ষ টাকা মূল্যের ইলিশ মাছ ভর্তি ৫৬ টি ককসিটে মোড়ানো প্যাকেট উদ্ধার করে গত ২৫ জানুয়ারী ভোর রাতে। কলমাকান্দা থানার সিধলি পুলিশ ফারি এ উদ্ধার অভিযান পরিচালনা করেন।

জানা যায়, হক মিয়ার বোনের জামাই মোঃ হাসান মিয়া (২৮) পিং আব্দুল মোতালেব, সাং- গনমানপুরুরা, থানা- হোসেনপুর, জেলা- কিশোরগঞ্জ ভোরবেলা একটি পিক-আপে উল্লেখিত ককশিট ভর্তি মাছ নিয়ে এই বাড়িতে রাখে। পরবর্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে হাসান মিয়াকে গ্রেফতার করে। ঘটনার বিবরণে- হাসান জানায় যে, উক্ত ইলিশ মাছ সে চট্টগ্রাম থেকে লোড করে ঢাকার যাত্রাবাড়ী উদ্দেশ্য রওয়ানা হয়। পথিমধ্যে সহযোগী শান্ত মিয়া,হক মিয়া, তাহের মিয়া তার সাথে মেবাইলে যোগাযোগ করে উক্ত মাছ চুরি করার পরিকল্পনা করে।ড্রাইভার হাসান মিয়া মাছ নিয়ে সরাসরি তাহের মিয়ার বাড়ি চলে আসে। তাহের, হক মিয়া ও হাসান মিয়া মাল আনলোড করে তাহেরের বাড়িতে রাখে।মালিকপক্ষ গাজীপুরের কালিয়াকৈর থানায় এই মাছ চুরির বিষয়ে অভিযোগ করেছে বলে জানা যায়।আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: