নগদ-এ কেনাকাটা করলে মিলবে বিপিএল টিকিট

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০৪:৪৮ পিএম

দেশের ক্রিকেটে দেশি-বিদেশি ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট চলছে। ক্রীড়ামোদী মানুষের উৎসবকে আরো বাড়িয়ে দিতে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ দিচ্ছে বিপিএল টিকিট জেতার সুযোগ।

এই অফার উপভোগ করতে নগদ অ্যাপ বা *১৬৭# ডায়াল করে সরাসরি স্টোরে গিয়ে বা নগদ সংশ্লিষ্ট কোনো মার্চেন্ট থেকে অনলাইনে ন্যূনতম দুই হাজার টাকা বা এর বেশি কেনাকাটা করতে হবে। এর পর গ্রাহককে ticket. nagad. com. bd ওয়েবসাইট ভিজিট করতে হবে। সেখানে নিজের টিকিট পাওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য দিয়ে টিকিট নিশ্চিত করতে হবে।

যে গ্রাহক টিকিট নিশ্চিত করবেন, তিনি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন নগদ বুথ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে নগদ-এর এই বুথ থাকবে। একজন গ্রাহক এই পুরো ক্যাম্পেইন চলা অবস্থায় সর্বোচ্চ দুটি করে টিকিট জিততে পারবেন। আগামী ২৫ জানুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে।

উল্লেখ থাকে যে, টিকিট অবশিষ্ট থাকা সাপেক্ষে তা বিতরণ করা হবে ক্যাম্পেইন এর শর্তানুসারে। টিকিট শেষ হয়ে গেলে আর এই ক্যাম্পেইন কার্যকর থাকবে না। টিকিটের মজুদ থাকা সাপেক্ষে গ্রাহকেরা বিভিন্ন ক্যাটাগরির টিকিট পাবেন। যে টিকিট অবশিষ্ট থাকবে, তার ভেতর থেকেই বরাদ্দ করা হবে।

এ ছাড়া নগদ কর্তৃপক্ষ জানিয়েছে যে, টিকিট শেষ হয়ে গেলে যেকোনো মুহূর্তে এই কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে। এ ছাড়া কোনো ধরনের প্রতারণা বা অন্যায় কাজ হচ্ছে বলে সন্দেহ হলে সেই টিকিট বিতরণ বন্ধ করে দিতে পারবে নগদ কর্তৃপক্ষ। এই ক্যাম্পেইনে পাওয়া টিকিট কোনোভাবেই বিক্রয়যোগ্য নয়। ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ঢাকা পর্বের এবং দুটি কোয়ালিফায়ার, একটি এলিমিনেটর এবং ফাইনালের টিকিট পাওয়া যাবে এই ক্যাম্পেইনে।

এই ক্যাম্পেইন সম্পর্কে নগদ-এর চিফ সেলস অফিসার সিহাবউদ্দিন চৌধুরী বলেন, ‘নগদ সবসময় তারুণ্যের পক্ষে কথা বলে। সেই সাথে নগদ কাজ করছে অর্থনৈতিক অন্তর্ভূক্তি নিয়ে। আমাদের এই উদ্যোগে অনেক তরুণ নতুন করে আনুষ্ঠানিক অন্তর্ভূক্তিতে আসবেন বলে আমরা আশা করি। নগদ খেলাধুলাকে উৎসাহ দেওয়ার পক্ষে। আমরা কিছুদিন আগে ফুটবল বিশ্বকাপ নিয়ে অনেক আয়োজন করেছি। এবার তরুণদের উৎসাহ বিপিএল নিয়েও আমরা কাজ করছি। আগ্রহী দর্শক নগদ-এর মাধ্যমে কেনাকাটা করে বিপিএল টিকিট পেয়ে খেলাধূলা ও ডিজিটাল মাধ্যমে কেনাকাটায় আরও উৎসাহী হবেন বলে আমরা মনে করি।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: