মানিকছড়িতে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির বাসায় দুর্বৃত্তের হামলা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ১২:২৪ এএম

মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. হারুনুর রশীদ'র বাসায় দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) আনুমানিক রাত ১১টার দিকে তিনটহরী ইউনিয়ের তাহের সর্দারের বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. হারুনুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে জানান, প্রতিদিনের ন্যায় আজকেও স্ত্রী ও তিন সন্তান নিয়ে ঘুমাচ্ছিলেন। হঠাৎ করে দুয়েক মিনিটের মাথায় ঘরের চারটি জানালার গ্লাস ইট দিয়ে ভেঙ্গে ফেলে দুবৃত্তরা। শব্দ শুনে ঘর থেকে বের না হতেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। যার ফলে প্রাথমিকভাবে ঘটনার সাথে জড়িত কাউকেই সনাক্ত করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। এ ঘটনার সাথে কে বা করা জড়িত কিংবা কেনই বা দুর্বৃত্ততা এ হামলা চালিয়েছেন সে ব্যাপারে জানাতে পারেননি তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে মানিকছড়ি থানা পুলিশের একটি টিম অবস্থান করছেন এবং ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে বলে জানিয়েছেন মানিকছড়ি থানার এসআই মো. আওলাদ হোসেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: