আনারস খাওয়ায় শিশুগৃহকর্মীকে পেটালো মাদকদ্রব্য নিয়ন্ত্রণের এএসআই

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৯:১৭ এএম

আনারস খাওয়ার অপরাধে সুনামগঞ্জ জেলার পৌর শহরে রিয়া নামে এক শিশুগৃহকর্মীকে পিটিয়ে রক্তা.ক্ত করার অভিযোগ উঠেছে মনিতা সিনহার বিরুদ্ধে। তিনি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) সহকারী উপ পরিদর্শক (এএসআই) কর্মরত আছেন। বুধবার রাতে সুনামগঞ্জ পৌর শহরের জামতলা এলাকায় মনিতার ভাড়া বাসায় এই ঘটনাটি ঘটে।

নির্যাতনের শিকার রিয়া ও স্থানীয় বাসিন্দারা জানায়, দীর্ঘদিন ধরে সে মনিতার বাসায় কাজ করছে। বুধবার রাতে আনারস খাওয়ায় অপরাধে টয়লেট পরিস্কারের ব্রাশ দিয়ে পিটিয়ে রিয়াকে রক্তাক্ত করেন। পরে সুযোগ বুঝে বাসা থেকে পালিয়ে পাড়ার একটি দোকানে আশ্রয় নেয় শিশুটি। মা-বাবার মোবাইল নম্বর তার কাছে নেই বলে জানায় শিশুটি। গৃহকর্মীর ওপর নির্যাতনের বিষয়টি নিয়ে মনিতা সিনহার সঙ্গে কথা বলতে গেলে তিনি স্থানীয়দের সঙ্গে দুর্ব্যবহার করেন। তখন স্থানীয়রাই বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক না করে শিশুটিকে নিয়ে যেতে চাইলে এলাকাবাসী পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ করেন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এসে শিশুটিকে নিয়ে হাসপাতালে ভর্তি করে।

বাড়ির মালিক তাজুদ মিয়া জানান, সরকারি কর্মকর্তা হওয়ায় মাস খানেক আগে মনিতা সিনহাকে বাসা ভাড়া দেন তিনি। মনিতার আচার-আচরণ ও চলাফেরা আপত্তিজনক হওয়ায় এ মাসেই তাকে বাসা ছেড়ে দিতে বলেছেন বলে জানান তিনি।

অভিযোগের বিষয়ে মনিতা সিনহার সঙ্গে যোগাযোগ করা হলে অসুস্থ জানিয়ে মন্তব্য করতে রাজি হননি।

সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুর হাসান জানান, শিশু গৃহকর্মীর ঘটনাটির সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও মিডিয়া) রিপন কুমার মোদক জানান, শিশুটিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে। সুস্থ হলে তার মা-বাবার সঙ্গে কথা বলে অভিযুক্তের বিরুদ্ধে তদন্তের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: