আমরা বাংলাদেশে গণতন্ত্র স্থাপন করেছি: আইনমন্ত্রী

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ১২:৩১ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: আইনমন্ত্রী আনিসুল হক বলেন একটা গণতান্ত্রিক দেশে যে কোন রাজনৈতিক দল তার রাজনৈতিক কর্মকাণ্ড করতে পারে তাতে আওয়ামী লীগ এবং জননেত্রী শেখ হাসিনা সরকারের কোন আপত্তি নেই কারণ আমরা গণতন্ত্রে বিশ্বাস করি আমরা গণতন্ত্র স্থাপন করেছি।

শুক্রবার (২৭ জানুয়ারি) আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে বিএনপির দশ দফা দাবিতে পদযাত্রা কর্মসূচির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, উনাদের (বিএনপির) দাবি সম্পর্কে আমি বলব বাংলাদেশের সংবিধানে জাতীয় নির্বাচন কিভাবে হবে তা সম্পূর্ণভাবে সংবিধানে লিখা আছে এরপরের নির্বাচন সংবিধান অনুযায়ী হবে।

এসময় উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা,আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সভাপতি মনির খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: