প্রেমিকার খোঁজে ডেটিং অ্যাপে, পেলেন চাকরি

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৪:২৪ পিএম

নিজের জীবনে খুঁজে নেয়ার জন্য অ্যাকাউন্ট খুলেছিলেন ডেটিং অ্যাপে। তবে প্রেমের বদলে পেয়ে গেলেন চাকরি। সম্প্রতি আদনান খান নামে এক যুবক টুইটারের পাতায় ডেটিং অ্যাপের মাধ্যমে চাকরি পাওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন।

একাধিক ভারতীয় গনমাধ্যম সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে একটি ডেটিং অ্যাপে নিজের প্রোফাইল বানিয়েছিলেন আদনান। ঐ অ্যাপের মাধ্যমে কয়েকজনের সঙ্গে তার আলাপও গড়ে ওঠে। টুকটাক কথা চালাচালিও হয়। এইভাবেই আদনানের সঙ্গে এক জনের পরিচয় হয়। ঐ তরুণী পেশায় একটি স্টার্ট আপ সংস্থার মানবসম্পদ বিভাগে কর্মরত। কথাবার্তার ফাঁকে তা জানতে পারেন আদনান। তিনি যে চাকরি খুঁজছেন সে কথাও বলেন। আদনান জানান, তিনি ইলেক্ট্রিক্যাল এবং কম্পিউটার সায়েন্সে স্নাতকোত্তর পরীক্ষা পাশ করেছেন। স্টার্ট আপ সংস্থার এইচআর ওই তরুণী আদনানের কাছে জানতে চান, তিনি কী ধরনের কাজ করতে চান। এমনকি তাদের সংস্থায় কাজের প্রস্তাবও দেন।

তার তার পরেই এটা মজা করে টুইটারে শেয়ার করেন আদনান। আর তার করা এই পোস্ট প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। অনেকেই নানা মন্তব্য করতে থাকেন। কেউ বলেন, ‘আমরা চাকরি খুঁজি লিঙ্কডইনে, আর আপনি ডেটিং অ্যাপে, দুইয়ের মধ্যে পার্থক্য অনেক।’ তবে শেষ পর্যন্ত আদনান চাকরি পেলেন কিনা, তা জানতে অনেকেই কৌতূহলী ছিলেন। কৌতূহল মেটাতে আদনান নিজেই আরো একটি টুইট করে জানান, ইন্টারভিউ দিয়ে এসেছেন। চাকরিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা। তিনি আরো জানিয়েছেন, ‘ভাগ্যিস, ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খুলেছিলাম। নয়তো জীবনটা এভাবে বদলে যেত না।’ সূত্র: আনন্দবাজার

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: