বিশ্ব ইজতেমার তাবলিগ জামাতের দুই পক্ষের সাথে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বৈঠক

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:৪১ এএম

মো.রবিউল ইসলাম, টঙ্গী থেকে: মো.রবিউল ইসলাম পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী ইজতেমার আয়োজক কমিটির দুই পক্ষের শীর্ষ মরুব্বিদের নিয়ে বৈঠকে বসেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। শুক্রবার (২৭ জানুয়ারী) রাত ১০টার দিকে টঙ্গীর নোয়াগাঁও এলাকায় প্রতিমন্ত্রীর নিজ বাস ভবনে এ বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকের প্রথম অংশে নিজামুদ্দীন মার্কাজের মাওলানা সাদের অনুসারীরা যোগ দিয়েছেন। আর দ্বিতীয় পর্বে বৈঠকে যোগ দেওয়ার অপেক্ষায় রয়েছেন মাওলানা জুবায়েরপন্থীরা।

বৈঠকে উপস্থিত রয়েছেন—গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার অপরাধ দক্ষিণ মাহবুব উজ জামান, সহকারী উপকমিশনার মেহেদী হাসান, টঙ্গী পূর্ব ও পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম ও শাহ আলম।

সাদপন্থীদের শীর্ষ মুরব্বি মাওলানা আশরাফ আলী বলেন, ‘প্রতিমন্ত্রীর উপস্থিতিতে মুরব্বিরা বৈঠকে বসেছিলেন। আমাদের দাবিগুলো উত্থাপন করা হয়েছে। আগামী বছর ইজতেমায় আমরা প্রথম পর্বে অংশ নেওয়ার অনুমতি চেয়েছি।

জুবায়েরপন্থীদের গণমাধ্যমের দায়িত্বে থাকা জহির ইবনে মুসলিম বলেন, ‘আমরা অপেক্ষায় আছি। ভেতরে আমাদের ভাইয়েরা (সাদপন্থী) বৈঠকে আছেন। তারপর আমরা বাস ভবনের ভেতরে যাব।

তবে এ বিষয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল গণমাধ্যমকে কিছু জানাননি।

উল্লেখ্য, আগামী বছর ৫৭ তম বিশ্ব ইজতেমার দুই পর্বের প্রথম পর্বে কোন পক্ষ ইজতেমা আয়োজন করবেন সে বিষয়ে দুই পক্ষের মতামত গ্রহণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: