হঠাৎ যে কারনে কেরানীগঞ্জে সালমান এফ রহমান

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৩:০৯ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: হঠাৎ এক ঝাঁটিকা সফরে কেরানীগঞ্জে দাফনকৃত আল মারকাজুল ইসলামীর (এএমআই) প্রতিষ্ঠাতা সভাপতি ও নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য মুফতি শহিদুল ইসলামের কবর জিয়ারত করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ ও শিল্প বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

শনিবার সকাল ১১টায় কেরানীগঞ্জ মডেল থানাধীন তারানগর ইউনিয়নের সিরাজনগর জামিআতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার প্রাঙ্গনে কবর জিয়ারত করেন। এ সময় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের সদস্যদের সান্তনা প্রদান করেন। এর আগে তিনি কেরানীগঞ্জে পৌঁছানোর পরে মাদ্রাসা প্রাঙ্গনে পুলিশের একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

এতে অন্যান্যের মধ্যে কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন,তারানগর ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক,ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণ (ক্রাইম এন্ড অবস্) আমিনুল ইসলাম, কেরানীগঞ্জ মডেল থানার ওসি মামুনুর রশিদসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: ১৯৮৮ সালে মুফতি শহিদুল ইসলাম প্রতিষ্ঠিত আল মারকাজুল ইসলামী হাসপাতাল, অ্যাম্বুলেন্স সার্ভিস থেকে শুরু করে বহু ক্ষেত্রে মানবসেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ৬৩ বছর বয়সে মুফতি শহিদুল ইসলাম মানিকগঞ্জে তাঁর প্রতিষ্ঠিত মাদ্রাসা আবু হুরায়রা বার্ধক্য জনিত রোগে মারা যান। পরদিন শুক্রবার সন্ধ্যায় কেরানীগঞ্জে নিজ বাড়ির এলাকায় সিরাজনগরে প্রতিষ্ঠিত জামিআতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে তাঁকে দাফন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: