চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেল সংঘর্ষে প্রবাস ফেরত যুবক নিহত

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:১২ পিএম

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মামুন হোসেন (২৫) নামে যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও একজন। শনিবার (২৮ জানুয়ারি) বিকাল ৪ টায় উপজলার হারদী ইউনিয়নের হাটবোয়ালিয়া-আলমডাঙ্গা সড়কের মোড়ভাঙ্গা দাসপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মামুন হোসেন আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের সৌদি প্রবাসী মসলেম উদ্দিন এর ছেলে। এবং এ গুরুতর আহত রাজিব আলীর (২৫) বাড়ী আলমডাঙ্গার আসাননগরে।

নিহত মামুনের বন্ধু শোভন বিশ্বাস জানান, শনিবার বিকালে মামুন ঘুরতে বের হয়। এসময় আলমডাঙ্গা হারদী মোড়ভাঙ্গা দাসপাড়া নামক স্থানে পৌছলে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মামুন ও অপর ব্যাক্তি ঘুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হারদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত বলে ঘোষণা করেন এবং অপরজন আহত রাজীব আলী (২৫) কে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

তিনি আরও জানান, মামুন তার পিতার সাথে দীর্ঘদিন সৌদি আরবে প্রবাসে ছিলো। একমাস আগে দেশে এসে চুয়াডাঙ্গার ডিঙ্গেদহ গ্রামে বিয়ে করেছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘নিহত মামুনের মরদেহর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: