শ্যামনগরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১১:৫০ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে রাস্তার উপর দাড়িয়ে থাকা ধান বহনকারী একটি ট্রাকের সাথে সংঘর্ষে মেহেদী হাসান বাবু (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় মোটর সাইকেলের চালক অলিয়ার রহমান মারাত্মক আহত হয়েছেন। শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ধানখালী সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত মেহেদী হাসান বাবু উপজেলার রমজাননগর ইউনিয়নের কালিঞ্চি গ্রামের আব্দুল মাজেদ গাজীর ছেলে ও সেটেলমেন্ট অফিসের কম্পিউটার অপারেটর। নিহতের ফুফা আব্দুল্লাহ তরফদার জানান, সেটেলমেন্ট অফিসের একটি নোটিশ দিতে শনিবার রাতে সহকর্মীর সথে মুন্সিগঞ্জ থেকে ফিরে আসার পথে ধানখালী এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা ধান বহনকারী একটি ট্রাককে পিছনে ধাক্কা লেগে তারা ছিটকে পড়ে। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মেহেদীকে মৃত ঘোষণা করেন। অবস্থা সংকটাপন্ন হওয়ায় আহত অলিয়ারকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. সাকির হোসেন জানান, মেহেদীকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। মাথায় আঘাতের কারণে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। সুশীল সমাজের দাবি রাস্তা বন্ধ রেখে বর্তমান সময়ে বড় বড় ট্রাকগুলোতে বিচুলিও ধান লোড দেয়া হচ্ছে। আশেপাশে রাখা হচ্ছে না কোন ধরনের লাইটের ব্যবস্থা। এমন কার্যক্রম থেকে মুক্তি পেতে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ দাবি জানান তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: