বরগুনায় দোকানে আগুন লেগে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১১:৪৬ এএম

বরগুনা পৌর শহরের এরশাদ মার্কেট আগুন লেগে মো. ইব্রাহিম খলিল ফুয়াদ এর সারামণি টেলিকম এন্ড ইলেক্ট্রনিক্স দোকান ঘরে আগুন লেগে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রবিবার (২৯ জানুয়ারি) রাত্র এগারোটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন ব্যাবসায়ীরা।

ব্যাবসায়ীরা জানান, রাত্রে দোকানপাট বন্ধ করে বাড়িতে ফিরছিলো হঠাৎ ডাক চিৎকার শুনে ছুটে এসে ব্যবসায়ী, ফায়ার সার্ভিসের সদস্যরা, প্রশাসনের সদস্যরাসহ সকলের প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এর মধ্যে দোকানঘরটি কিছু পুড়ে ছাই হয়ে যায়। তবে মোবাইলের দোকান থাকায় পানির কারনে প্রায় বিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এখনো ধারণা করা হচ্ছে।

উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মকর্তামোঃ জাহাঙ্গীর আহমেদ বলেন, খবর পেয়েই আমরা সাথে সাথে ছুটে আসি এবং আগুন নিয়ন্ত্রণে আনতে পেরেছে তবে বিদ্যুতিক ছট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে ধারণা করা যাচ্ছে। তবে এখন পর্যন্ত ২০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ধারনা করা যাচ্ছে।

ক্ষতিগ্রস্ত ঘর মালিক ইব্রাহিম খলিল ফুয়াদ বলেন, আমি আটকে বাড়ি যাচ্ছিলাম হঠাৎ করে ধোঁয়া দেখে দোকানটি খুলে দেখি আগুন। ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা এসে এবং ব্যবসায়ীরা মিলে আগুন নিয়ন্ত্রণে এনেছে আমার মোবাইলের দোকানে প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল ছিল এতে প্রায় ২০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে এখন পর্যন্ত ধারণা করা যাচ্ছে। সকালে ভালোভাবে দেখতে পারবো হয়তো এর থেকে বেশি হবে!

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: