মহাসড়কে ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ০৮:০১ পিএম

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মহাসড়কে ডাকাতির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। ওই সময় আরও কয়েকজন দৌঁড়ে পালিয়ে যায়। সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে এস আই মাহবুব রশিদ বাদী হয়ে চার জনের নাম উল্লেখসহ আরও ৭-৮জনকে অজ্ঞাত আসামি করে ভালুকা মডেল থানায় ডাকাতির মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত যুবকের নাম মোঃ সৌরভ (২০)। সে গৌরিপুর থানার বাঘবেড় গ্রামের হাবিবুর ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার মেহরাবাড়ি এলাকায় এক কারখানার সামনে যাত্রী উঠানোর জন্য অপেক্ষা করছিল একটি বাস। ওই বাসের চালক, সহকারীসহ আরও কয়েক জন সবাই ছদ্মবেসি ডাকাত দলের সদস্য। এই বিষয়টি গোপন সূত্রে জানতে পারে ভালুকা মডেল থানার পুলিশ। পরে পুলিশ সড়ক ব্যারিকেট দিয়ে ওই চক্রটিকে আটকের চেষ্টা চালায়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বাস ফেলে পালিয়ে যায় বেশ কয়েকজন। দৌঁড়ে পালানোর সময় সেখান থেকে সৌরভ নামের একজনকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্য মতে চারটি চাকু ও অন্যান্য সরঞ্জামসহ যাত্রীবাহী বাসটি জব্ধ করা হয়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, গত ২১ আগষ্ট মহাসড়কে ডাকাতি করার সময় মোঃ সেলিম মিয়া, মোঃ ফরহাদ মিয়া, আফতাব উদ্দিন ও মোঃ রোবেল মিয়া নামের চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়। পরবর্তিতে তারা আদালত থেকে জামিনে বের হয়ে এসে আবার ডাকাতি শুরু করে। গতরাতে গ্রেপ্তার সৌরভকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: