প্রকৌশলীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৪:১৫ পিএম

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানী’র উপর হামলাকারীদের শাস্তির দাবিতে শরীয়তপুর ভেদরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১টায় উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী অনুপম চক্রবর্তী, সিনিয়র সহকারী প্রকৌশলী ইব্রাহিম হোসেন, সিনিয়র সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম, রেজাউল ইসলামসহ প্রমুখ। মানববন্ধনে ভেদরগঞ্জ উপজেলা এলজিইডির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা জানান, প্রকৌশলীদের ওপর হামলা করা মানে দেশের টেকসই উন্নয়ন বাধাগ্রস্ত করা। তাই অবিলম্বে হামলাকারী সন্ত্রাসী সাহাবুদ্দিনসহ এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। দেশের উন্নয়নের স্বার্থে সারাদেশের সব প্রকৌশলীর নিরাপত্তা নিশ্চিত করা এবং স্বাধীনভাবে কাজ করার সুযোগ দেয়ার দাবি জানানো হয়।

প্রসঙ্গত, রোববার (২৯ জানুয়ারি) বেলা পৌনে ৪টার দিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর ৪১০ নম্বর কক্ষে প্রবেশ করে সন্ত্রাসীরা তার উপর হামলা করে। এ ঘটনায় ওই রাতেই নগরের খুলশী থানায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় সঞ্জয় ভৌমিক ওরফে কংকন, সুভাষ মজুমদার, নাজমুল হাসান ফিরোজ ও মাহমুদ উল্লাহ নামের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: