গোপালপুরে ভ্রাম্যমান আদালতে ১১ মাদক সেবীর জেল ও জরিমান

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১১:০৮ পিএম

টাঙ্গাইলের গোপালপুরে পৌরশহরের জলধারা আবাসিক এলাকায় নির্মাণাধীন এক ভবনে নিয়মিতই মাদক সেবন করে আসছিল ব্যবসায়ী ও সেবী। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে জলধারা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে আটক করে, ১১ জন মাদক সেবীদেরকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

আটকৃতরা হলেন দক্ষিণ গোপালপুরের মনিম্ন রক্ষিত ছেলে শিশির রক্ষিত (৪৪), একই গ্রামের আব্দুল জলিলের ছেলে মো. জহিরুল ইসলাম (৪০), মো. লাল মিয়ার ছেলে কবির হোসেন (২৬), দক্ষিণ গোপালপুর (চরপাড়া) গ্রামের জলিল মিয়ার ছেলে শহিদুল ইসলাম (৪০), পোড়াবাড়ি গ্রামের আব্দুল কাদেরের ছেলে বাবুল মিয়া (৩০), উত্তর গোপালপুরের গ্রামের মো. তোফাজ্জল হোসেনের ছেলে রাসেল রানা (২৪), আরফান আলীর ছেলে মো. শফিকুল ইসলাম (৩০), চানু মিয়ার ছেলে মো. মামুন (৩৫), মৃত ইসমাইল হোসেনের ছেলে নজরুল ইসলাম (৫৫), সুন্দর গ্রামের আকবর হোসেনের ছেলে বিপ্লব (৩০), ঘাটালের শিসলা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে সাঈদ মিয়া (৪৬), এদেরকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. পারভেজ মল্লিক, সঙ্গে ছিলেন গোপালপুর থানার এসআই মাসুদুর রহমান আরো অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

এ ব্যাপারে গোপালপুর থানা অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন বলেন আমাদের পুলিশির টিম সর্বক্ষণ তৎপর, গোপালপুরে মাদক নির্মূলে সার্বক্ষণ শ্রেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: