আমারও ইচ্ছা আছে সংসদে যাওয়ার: মাহি

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২১ এএম

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে বুধবার (১ ফেব্রুয়ারি)। এই আসনে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান। এই নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। যদিও জাতীয় পরিচয়পত্রে কিছুটা জটিলতা থাকায় ভোট দিতে পারেননি এই অভিনেত্রী।

নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে ঘুরেছেন মাহিয়া মাহি। এ সময় দেশের একটি জনপ্রিয় বেসরকারি টেলিভিশনকে মাহি বলেন, আমার নাচোল উপজেলা থেকে ঘুরে আসলাম। গোমস্তাপুর পুরোটা বাকি আছে। এটা নিয়ে তিন নম্বর কেন্দ্র। আরও কেন্দ্রে ঘুরবো। ভোলাহাটে সকালবেলা গিয়েছিলাম। আবারও যাওয়ার পরিকল্পনা আছে। সামনে যাদেরকেই পাচ্ছি তাদের নৌকায় ভোট দেয়ার জন্য বলছি।

নিজের ভোট না দিতে পারা প্রসঙ্গে মাহি বলেন, আমার কাছে মনে হয়েছে আমার এখানে প্রচারণায় থাকা জরুরি। এখন জাতীয় পরিচয়পত্র ঠিক করতে গেলে চার-পাঁচ দিন সময়ের প্রয়োজন। এই আসন নৌকার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ, এ জন্য প্রচারণা বেশি জরুরি। তাই এখানে রয়ে গেছি আমি।

সামনে জাতীয় নির্বাচন ঘিরে পরিকল্পনা কী জানতে চাইলে মাহি বলেন, আমি কাজ করে যেতে চাই। আমাদের প্রধানমন্ত্রী বিবেচনা করবেন কাকে দেয়া যায়। তার সিদ্ধান্তই চূড়ান্ত। ইচ্ছা যে নেই তা কিন্তু নয়। সবারই মনোবাসনা থাকে একবার সংসদে যাওয়ার। সেই ইচ্ছা অভিনেত্রীরও রয়েছে বলে জানালেন। তিনি বলেন, আমারও ইচ্ছা আছে সংসদে যাওয়ার। প্রতিবারই আমি এটা চাইবো।

এর আগে গত ৩০ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়ন ফরম কিনেছিলেন মাহি। পরে দলের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে মনোনয়ন দেয়া হয় মুহা. জিয়াউর রহমানকে। এছাড়া মাহি আগে থেকেই আওয়ামী লীগের হয়ে কাজ করছেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: