বুড়িচং উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার কমিটি অনুমোদন

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১১ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৩ সালের কার্যকরি কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে। কমিটিতে দৈনিক আমার সংবাদ প্রতিনিধি গাজী জাহাঙ্গীর আলম জাবির সভাপতি ও দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে নগরীর একটি পার্টি সেন্টারে জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলা শাখার এক মতবিনিময় সভায় সংস্থার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহাসচিব মোঃ কামরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পাপিয়া সরকার ও জেলা কমিটির সভাপতি মোঃ রবিউল বাসার খান, সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম তরুণ এর উপস্থিতিতে বুড়িচং উপজেলা কমিটি ঘোষণা ও অনুমোদন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- দৈনিক যুগান্তর ও কুমিল্লার কাগজ প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন-সহ-সভাপতি, দৈনিক আমাদের কুমিল্লা প্রতিনিধি প্রভাষক মোস্তাফিজুর রহমান-যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক ডাক প্রতিদিনের আমিনুল ইসলাম-সাংগঠনিক সম্পাদক, দৈনিক বাংলাদেশ সমাচার মোঃ শাফি-অর্থ সম্পাদক, দৈনিক ভোরের কলাম প্রতিনিধি মারুফ হোসেন-প্রচার সম্পাদক, দৈনিক জবাবদিহির আব্দুল্লাহ-দপ্তর সম্পাদক, একুশে বাংলার মোঃ হাসান-সাহিত্য সম্পাদক, সাপ্তাহিক নিরীক্ষণের মোঃ আলমগীর হোসেন বাচ্ছু-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক, তালাশ বাংলার আকলিমা আক্তার-মহিলা বিষয়ক সম্পাদক, দৈনিক সবুজ বাংলাদেশ মোঃ শরিফুল ইসলাম সুমন-নির্বাহী সম্পাদক, তালাশ বাংলার মোহাম্মদ নূরুন্নবী-সদস্য, মোঃ মোবারক হোসেন-সদস্য ও কুমিল্লা ২৪ টিভি বাপ্পী চন্দ্র দে কে সদস্য করে কার্যকরি কমিটি এবং আর টিভির স্টাফ রিপোর্টার মোঃ গোলাম কিবরিয়া, দৈনিক নয়া দিগন্তের উপজেলা প্রতিনিধি কাজী খোরশেদ আলম ও মোঃ শহীদুল্লাহকে উপদেষ্টা করে মোট ১৮ সদস্যের কমিটি অনুমোদন প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর ২২ বিভিন্ন জেলা ও উপজেলা কমিটির মেয়াদ শেষ হওয়ায় ২০২৩ সালের জানুয়ারি থেকে কেন্দ্রীয় কমিটির তত্ত্বাবধানে নতুন কমিটি ঘোষণা ও অনুমোদন দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ বুড়িচং উপজেলা কমিটি অনুমোদন প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, সংস্থার জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফেরদৌস মাহমুদ মিঠু, মোঃ মনোয়ার হোসেন, মোঃ কামরুজ্জামান, সৌরভ মাহমুদ হারুন, শরীফুল ইসলাম, সদস্য মোঃ শাহীন মিয়া, প্রভাষক মোস্তাফিজুর রহমান ও আবেদ আলী প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: