রায়গঞ্জে অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১৪ পিএম

হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ পরিচালনা বোর্ডের সদস্য আলহাজ্ব কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় রায়গঞ্জ উপজেলা অডিটোরিয়াম হল রুমে রনি ও সাথী এন্টারপ্রাইজের আয়োজনে ৫ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রনি এন্টারপ্রাইজরে ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন রনির সভাপতিত্বে এ কম্বল বিতরণ অনুষ্ঠানে এক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রায়গঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাচ্চু, রায়গঞ্জ উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আব্দুর রউফ, বেলকুচি কৃষি অফিসার ও সিরাজগঞ্জ আঞ্চলিক ধান গবেষণা ইন্সটিটিউটের বৈজ্ঞানিক কর্মকর্তা ড. সাঈদি রহমান, উপজেলা কৃষক লীগের সভাপতি জিয়া উদ্দিন বাবলু, উপজেলা আওয়ামী লীগ নেতা ফরহাদ আলী প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভার শেষে রায়গঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: