কচাকাটায় মাদক বিরোধী অভিযানে আটক- ১

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০৩ পিএম

কুড়িগ্রাম নাগেশ্বরীর প্রস্তাবিত কচাকাটা উপজেলায় ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারী) গোপন সংবাদের ভিত্তিতে কচাকাটা থানা পুলিশের এসআই আতিক তার সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে থানার বলদিয়া ইউনিয়নের হায়দারিয়া মাদ্রাসা মোড় হতে সোহেল রানা নামের একজনকে মাদক সহ আটক করে। ধৃত সোহেল রানা ভূরুঙ্গামারীর পাইকের ছড়া ইউনিয়নের মৃত দ্বীন মোহাম্মদের পুত্র বলে জানা গেছে।

এসময় আটক সোহেল রানার তার কাছ থেকে মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলসহ ৫ বোতল রিয়েল স্ট্যাগ নামের বিদেশি মদ,১ পিস ইয়াবা ৫ গ্রাম গাঁজা ও ১০২০ টাকা উদ্ধার করে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে কচাকাটা থানা পুলিশ। যাহার মামলা নং- ০১,তাং- ০২/০২/২৩।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কচাকাটা থানা অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: