প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল বাশির

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনে ৫ প্রার্থী জামানত হারালেন

   
প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, ২ ফেব্রুয়ারি ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপনির্বাচনে জামানত হারিয়েছেন জাতীয় পার্টি, জাকের পার্টি, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ, আ.লীগের বিদ্রোহীসহ ৫ জন প্রার্থী। এরমধ্যে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে চার জন ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে একজন প্রার্থী। মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল রহমান।

তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে টেলিভিশন প্রতীকে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ মনোনীত প্রার্থী মো. নবীউল ইসলাম, আ. বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মাথাল প্রতীকের খুরশিদ আলম বাচ্চু, জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টি মনোনীত প্রার্থী মো. গোলাম মোস্তফা।

অপরদিকে, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে জামানত হারানো প্রার্থী হলেন টেলিভিশন প্রতীকের বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-(বিএনএফ) মনোনীত প্রার্থী মো. কামরুজ্জামান খাঁন। তিনি পেয়েছেন ৪ হাজার ৪০ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল রহমান মোবাইল ফোনে জানান, ‘নিয়ম অনুযায়ী কাঙ্খিত ভোট না পেলে সেই প্রার্থীর জামানত বাজেয়াপ্ত করে নির্বাচন কমিশন৷ সেই হিসেবে চাঁপাইনবাবগঞ্জের দুইটি আসনে ৫ জন প্রার্থী তাদের জামানত হারাবেন।’

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: