বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে একদিনে ৭ অপারেশন

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৪ পিএম

সেবার মান ভালো হওয়ায় দূর-দূরান্ত থেকেও রোগীরা আসেন চিকিৎসা নিতে। কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ দিনে ৭টি অপারেশন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ৭টি অপারেশন সম্পন্ন হয়েছে। এরমধ্যে ৫টি সিজারিয়ান অপারেশন, ১টি এপেন্ডিসেকটমি অপারেশন ও ১টি সারকামসিশন অপারেশন হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিজারিয়ান অপারেশন করেছেন জুনিয়র কনসালটেন্ট গাইনি ডাঃ খালেদা আক্তার লাকী। তাঁর সহযোগিতায় ছিলেন মেডিকেল অফিসার ডাঃ সিফাত সালেহ। এনেসথেসিয়ায় ছিলেন জুনিয়র কনসালটেন্ট এনেসথেসিয়া ডাঃ জুলকারনাইন মজুমদার।

এপেন্ডিসেকটমি অপারেশন করেন মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ নওশাদ আবসার ও মেডিকেল অফিসার ডাঃ সিফাত সালেহ। সারকামসিশন অপারেশন করেন মেডিকেল অফিসার ডাঃ সিফাত সালেহ। অপারেশনের সকল রোগী সুস্থ আছেন। ডাঃ কামরুল হাসান সোহেল টিম বরুড়ার সকল সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি আরো বলেন, দিনদিন সেবার মান ভালো হওয়ায় রোগী বেড়েছে। তাই, হাসপাতালটিকে আমরা নতুনভাবে ঢেলে সাজিয়েছি। হাসপাতালের প্রতিটি বিভাগ আলাদা করা হয়েছে। হাসপাতালের গাইনি ও লেবার ওয়ার্ড আলাদা করেছি। হাসপাতালে নরমাল ডেলিভারির জন্যও আলাদা ব্যবস্থা আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: