রামগড়ের ১২ শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে এমপি'র শীতবস্ত্র ও আর্থিক আনুদান বিতরণ

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১০ পিএম

খাগড়াছড়ির রামগড়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা সহ অন্তত ১২ শতাধিক শীতার্থ পাহাড়ি বাঙ্গালির মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে রামগড় সরকারী ডিগ্রি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে দেশ, ক্ষুদ্র ও দারিদ্র মুক্ত উন্নয়নের বাংলাদেশ গড়ার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে বর্তমান সরকারকে সহযোগিতা করার আহবান জানান সাংসদ।

পরে তিনটি মসজিদ, তিনটি বৌদ্ধ বিহার ও দুটি মন্দিরে সাত লাখ টাকা অনুদান প্রদান করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এছাড়াও রামগড় এবং পাতাছড়া এলাকার অন্তত ১২শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন তিনি।

অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ প্রফেসর মো: আবদুল লতিফ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কার্বারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতা আফরিন, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, ওসি মো: মিজানুর রহমান সহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: